হরিপুর জৈন্তাপুর মাদরাসার ছাত্র হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া বিক্ষোভ কর্মসূচি থেকে বজ্র হুঁংকার দিলেন আল্লাম শায়খ সাজিদুর রহমান!


গত ২৬শে ফেব্রুয়ারি সোমবার গভীর রাতে  জৈন্তাপুর মাহফিলে আটরশি ভণ্ডপীরের চ্যালাদের অতর্কিত হামলায় হরিপুর মাদরাসার দুইজান ছাত্র শহীদ এবং অর্ধশত আহত হওয়ার প্রতিবাদে আজ ব্রাহ্মণবাড়িয়া এদারায়ে তা’লিমিয়ার পক্ষ থেকে বিশাল বিক্ষোভ কর্মসূুচি পালন করা হয়।
সকাল ১০ঘটিকা ব্রাহ্মণবাড়িয়া পৌরমুক্তমঞ্চ থেকে লাখো তাওহীদি জনতার  মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গণে প্রতিবাদি সভা অনুষ্ঠিত হয়।
বেফাকুল মাদারিসিল আরাবিয়্যার সম্মানীত সহ-সভাপতি , বাংলাদেশ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা শায়খ সাজিদুর রহমান সাহেবের নেতৃত্বে সমাবেশে উপস্থিত ছিলেন আল্লামা মুফতী আব্দুর রহিম কাসেমি , মুফতী আব্দুল হক্ব সাহেবসহ জেলার শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম জৈন্তাপুরের মাজারপূজারী ,ভণ্ড আটরশি বিদাতিদের অতর্কিত  হামলা এবং মাদরাসার আলেম উলামা হত্যার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আল্লামা শায়খ সাজিদুর রহমান সাহেব ওনার বক্তৃতায় বলেন ...
আগামি ২৪ ঘন্টার ভিতরে মাওলানা মুজাম্মিল ও এনাম হত্যাকারী আটরশি অনুসারিদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে,
 অনতিবিলম্বে আটরশি ভণ্ডপীরসহ দেশের সকল ভণ্ডপীরদের অপতৎপরতা বন্ধ করতে হবে,
 ওরশের নামে অশ্লিল কর্মকাণ্ড , 
অবৈধভাবে জনগণের টাকা আত্মসাৎ করে বিলাসবহুল গেইটের প্রতি নিষেধাজ্ঞা জারি করতে হবে, 
আলেম উলামাদের কর্মসূচিতে কোন প্রকার বাাঁধা দিলে হরতাল অবরোধ সহ কঠোর কর্মসূচি লাগাতার চলবে ।

তিনি বাংলাদেশের হক্বপন্থি সর্বস্তরের আলেম উলামাদেরকে ঐক্যবদ্ধ হয়ে আন্দলনের জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান । 
বিক্ষোভটি দোআর মাদ্যমে সমাপ্ত করেন তিনি।
প্রেরক: মুফতী বোরহান উদ্দীন সিরাজী , মুহতামিম নূরে মদীনা মাদরাসা , বিজয়নগর ব্রাহ্মণবাড়িয়া।
হরিপুর জৈন্তাপুর মাদরাসার ছাত্র হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া বিক্ষোভ কর্মসূচি থেকে বজ্র হুঁংকার দিলেন আল্লাম শায়খ সাজিদুর রহমান! হরিপুর জৈন্তাপুর মাদরাসার ছাত্র হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া বিক্ষোভ কর্মসূচি থেকে বজ্র হুঁংকার দিলেন আল্লাম শায়খ সাজিদুর রহমান! Reviewed by Unknown on 07:08 Rating: 5

No comments:

Powered by Blogger.